প্রধান শিক্ষকের বাণী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রনালয়,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এর অধিভুক্ত শুকদেবপুর মাধ্যমিক বিদ্যালয় যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ৭নং দরাজহাট ইউনিয়নের প্রাণকেন্দ্র অবস্থিত । বিদ্যালয়টি ০১/০১/১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয়। আমি অরুন কুমার আঢ্য(বি.এস.সি.বিএড) অত্র বিদ্যালয়ে বিগত ০১/১০/২০১৫ তারিখে প্রধান শিক্ষক পদে যোগদানের পর থেকে গুণগত শিক্ষা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। শিক্ষা উন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের সামাজিক ,সাংস্কৃতিক ও মানসিক বিকাশ ঘটানোর জন্য বিভিন্ন পদেক্ষেপ গ্রহণ করেছি।

যা ইতোমধ্যে বিভিন্ন অর্জনের মাধ্যমে ভূয়িসী প্রশংসা লাভ করেছে। অএ বিদ্যালয়টি ২০২৩ সালে উপজেলার শেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা লাভ করে। তাছাড়া উপজেলা ,জেলা ও জাতীয় পর্যায়ে বিজ্ঞান ,খেলাধুলা ও সাংস্কতিক প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর বহন করে আসছে। বিদ্যালয়টি অচিরেই ডিজিটাল বিদ্যালয়ে রুপান্তরিত হওয়ার প্রয়াস ব্যক্ত করছি। ম্যানেজিং কমিটির সম্মানীয় সভাপতি বৈদ্যনাথ মজুমদারের নেতৃত্বে বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন অব্যাহত রয়েছে।

বিদ্যালয়টির নিজস্ব ওয়েব সাইট www.shukdebpurhs.edu.bd চালু করতে যারা সহযোগিতা করেছেন সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। পাশাপাশি আমাদের অনলাইন সেবা গ্রহণের জন্য ওয়েব সাইট ঘুরে দেখার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি। আমি এ বিদ্যলয়ের উত্তরোত্তর সাফল্য ধরে রাখার জন্য শিক্ষক ,কর্মচারী, অভিভাবক ও সর্বস্তরের জনগণের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

অরুন কুমার আঢ্য
প্রধান শিক্ষক
(বি.এস.সি.বিএড)
শুকদেবপুর মাধ্যমিক বিদ্যলয়